বুধবার, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

বিশ্ব ইজতেমা ২০১৯ ম্যাপ – World Ijtema 2019 Map


আলহামদুলিল্লাহ! উলামায়ে কেরামের তত্বাবধানেই আগামী ১৪,১৫,১৬ তারিখ ২০১৯ ( বৃহষ্পতিবার,শুক্রবার, শনিবার) #বিশ্ব_ইজতেমা শুরু হবে।শনিবার বিকেলে আখেরি মোনাজাতে হবে ইনশাআল্লাহ। বৃহস্পতিবার সকাল  থেকে শুক্রবার জুমা’সহ রোববার ফজর  পর্যন্ত উলামায়ে কেরামের তত্তাবধানে  তাবলিগের বিশ্ব ইজতিমা ইনশাআল্লাহ।

উলামায়ে কেরামের ইজতিমার মূল বয়ান ১৪ ফেব্রুয়ারি’১৯ বৃহষ্পতিবার ফজরের নামাজের পর থেকেই শুরু হবে ইনশাআল্লাহ।তাই আম সাথীগণ সেভাবেই প্রস্তুতি নিই।বুধবারের ইজতেমা ময়দানে উপস্থিত থাকার জন্য তৈরি থাকি।

সাথীগণ খুরুজের জন্য মেহনত করতে থাকি।দেশ-বিদেশের শীর্ষস্থানীয় উলামায়ে কেরাম ,বিশ্বের সকল দেশের সব তাবলিগের সাথী,জিম্মাদার ভাই এবং সকল মাদ্রাসা উস্তাদরা,ছাত্র সবাই অংশগ্রহণ করবে ইনশাআল্লাহ।

ইনশাআল্লাহ হক্কানি উলামায়ে কেরামের তত্ত্বাবধানে আখেরি মুনাজাত হবে ১৬ফেব্রুয়ারি’১৯ শনিবার দুপুরে/ বিকেলে।

সবাই বেশি নফল নামাজ, রোজা, কুরআন তেলাওয়াত, জিকির, দান-সদকা করি।আল্লাহ যেন।বিশ্ব ইজতেমা ভরপুর কামেয়াবি দান করেন এবং বাতিলের সকল ষড়যন্ত্র থেকে পবিত্র মেহনত‌কে হেফাজত করেন।

(সবাই কপি করে /শেয়ার করে সবাইকে জানিয়ে দিই।আগামী শুক্রবার প্রত‍্যেক জুম‌’আর বয়ানে মসজিদের ইমাম /খতিব সাহেবগণ ইজতেমা‌র তারিখ এলান করার জন্য কথা স্মরণ করিয়ে দিই।)

আল্লাহ তায়া’লা আমাদেরকে হকের
ওপর অটল রাখুন।বাতিল‌কে বাতিল জিনার এবং তা থেকে বিরত থাকার তৌফিক দিন।সাদপন্থীদের ধোঁকা থেকে হেফাজত করুন। আল্লাহ ঐইসব ভাইদের দ্বীনের সঠিক বুঝ দান করুন।হক্কানী উলামায়ে কেরামের পরামর্শে দ্বীনী সকল কাজ করার তৌফিক দান করুন। আমিন

Archives

June 2024
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
2930