Today is Saturday & June 23, 2018 (GMT+06)

New Muslim interview ebook

শিশু ক্বারী আবু রায়হানের কাতার জয়


আলহামদুলিল্লাহ
আবারও বিশ্ব জয় করল বাংলাদেশের কওমী ছাত্ররা

জিম টেলিভিশনের উদ্যোগে কাতারে আয়োজিত তিজান আন নূর ইন্টারন্যাশনাল হিফজুল কোরআন প্রতিযোগীতায় প্রথম স্থান অর্জন করেছেন বাংলাদেশের শিশু ক্বারী হাফেজ আবু রায়হান। এছাড়াও ক্বেরাত প্রতিযোগীতায় ৪র্থ স্থান অর্জন করেন তিনি।
.
শিশুক্বারী হাফেজ আবু রায়হান নারায়নগঞ্জ আড়াইহাজারে অবস্থিত মুফতি আব্দুল কাইয়ুম কর্তৃক প্রতিষ্ঠিত বল্লভদী আল ইসলামিয়া একাডেমীর ছাত্র।
.
শিশুক্বারী আবু রায়হান ছাড়াও এ প্রতিযোগীতায় আরও দু’টি পুরস্কার লাভ করে বাংলাদেশ। হিফজুল কুরআন বিভাগে ২য় স্থান লাভ করে তানযিমুল উম্মাহ মাদ্রাসা ঢাকা এর ছাত্র হাফেজ হাফেজ আবু রায়হান। আর ক্বেরাত বিভাগে ৩য় স্থান লাভ করে দেশের খ্যাতিমান ক্বারী হাফেজ নাজমুল হাসান প্রতিষ্ঠিত তাহফিজুল কোরআন ওয়াস্সুন্নাহ মাদ্রাসার ছাত্র হাফেজ মাহমুদুল হাছান।

আজ গোটা বাংলাদেশ আনন্দে আত্মহারা হবে ২টি কারনে
★. ক্রিকেট খেলায় শক্তিশালি শ্রিলংকাকে হারিয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয়
★. হিফজুল কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের বিশ্ব জয় করা

শত শত দুঃসংবাদের মধ্যে যখন নিজের মাতৃভুমির কোন সুখবর শুনি তখন মনটা আনন্দিত হয়ে যায় এরকম আনন্দের জন্য একটা খবর শুনাই যেখানে যথেষ্ট সেখানে আজ দুই দুইটি সুসংবাদ  জানিনা কে কোন কারনে বেশি আনন্দতিত হয়েছেন তবে আমি কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের বিশ্ব জয়ী হওয়ায় সবচেয়ে বেশি আনন্দিত হয়েছি আলহামদুলিল্লাহ

সকল বিজয়ী ও সংশ্লিষ্টদের জানাই প্রাণঢালা অভিনন্দন

ক্রিকেটের খবর সকল মিডিয়া একযোগে প্রচার করলেও মাদ্রাসা ছাত্রের বিশ্ব জয়ের খবর অনেক মিডিয়া এড়িয়ে যেতে চায় অথচ বিশ্বের দরবারে মাদ্রাসার ছাত্ররা ও বাংলাদেশের মুখ উজ্জ্বল করতেছে….. তাই আসুন সবাই মিলে এই সুসংবাদগুলো বেশি বেশি করে শেয়ার করি।

এমন বিজয় ধারা অব্যাহত থাকুক এটাই দোয়া করি মাওলার দরবারে আমিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *