বৃহস্পতিবার, ১লা শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জিলক্বদ, ১৪৪১ হিজরী

About Us

আমাদের সমাজে, সৃষ্টিকর্তা সম্পর্কে, বিভিন্ন মানুষ বিভিন্ন মত পোষণ করে থাকেন। যেমন হিন্দু ভাইয়েরা মনে করেন, সৃষ্টিকর্তা মালিক একজন, তিনি ভগবান বা বধহ্মা, তবে তার শক্তি বিভিন্ন জনের কাছে বিভক্ত। আমার খৃস্টান ভাইয়েরা মনে করেন, আল্লাহ হলেন তিনজন আর তারা হলেন, পিতা, পুত্র ও পবিত্র আত্মা। আবার এই তিনজন মিলে একজন। মুসলমানগণ বিশ্বাস করেন সৃষ্টিকর্তা মালিক একজন, তিনি হলেন আল্লাহ। তিনি ছাড়া আর কোনো উপাস্য নেই। তিনি এক ও মহান। আল্লাহ সকল মানুষকে উদ্দেশ্য করে বলেন- “হে মানবসমাজ! তোমরা তোমাদের পালনকর্তার ইবাদত কর, যিনি তোমাদেরকে এবং তোমাদের পূর্ববর্তীদেরকে সৃষ্টি করেছেন। তাতে আশা করা যায়, তোমরা পরহেযগারী অর্জন করতে পারবে।” (-সূরা বাকারা ২:২১)

এ পৃথিবীর পরিচালক যদি কয়েকজন হতো, তাহলে দুনিয়াতে বিশৃংখলা সৃষ্টি হয়ে যেত। আল্লাহ তাআলা বলেন, “যদি নভোমন্ডল ও ভূমন্ডলে আল্লাহ্ ব্যাতীত অন্য উপাস্য থাকতো, তবে উভয়ে ধ্বংস হয়ে যেত। অতএব তারা যা বলে, তা থেকে আরশের অধিপতি আল্লাহ্ পবিত্র।” (-সূরা আম্বিয়া-২১:২২) আল্লাহর সাথে কোনো অংশীদার বানানো যাবে না। আল্লাহ তা নিষেধ করেছেন। তিনি বলেন- “আল্লাহর সাথে শরীক করো না। নিশ্চয় আল্লাহর সাথে শরীক করা মহা অন্যায়।” (-সূরা লোকমান- ৩১:১৩)

আল্লাহ পাক পবিত্র কালামে পাকে এরশাদ করেছেন,”নিঃসন্দেহে আল্লাহর নিকট গ্রহনযোগ্য ধর্ম একমাত্র ইসলাম।
আল্লাহ পাক পবিত্র কালামে পাকে এরশাদ করেন,”যে কেউ ইসলাম ছাড়া অন্য কোনো ধর্ম কামনা করবে,তার থেকে তা কখনোই কবুল করা হবে না এবং আখেরাতে সে হবে ক্ষতিগ্রস্থ।“

আল্লাহ তাআলা তার নেয়ামতসমূহকে সকল মানুষের জন্য ব্যাপক করেছেন।আল্লাহ পাক দুনিয়ার সমস্ত মাখলুক শুধুমাত্র মানুষের কল্যানের জন্য সৃষ্টি করেছেন।আলো,বাতাস,সূর্য্য,পশু,পাখি এসব কিছুই সকল মাখলুকের জন্য।আল্লাহ পাক যখন তার সমগ্র সৃষ্টিকে মানুষের কল্যানের জন্য সৃষ্টি করেছেন তখন আমরা কীভাবে ভুলে বসি ইসলাম শুধুমাত্র মুসলমানের জন্য!!
ইসলাম সকল জাতির জন্য,কালো-সাদা,লম্বা-বেটে,ধনী-গরীব সকলে শ্রেণি পেশার মানুষের জন্য।

আল্লাহ পাক ইসলামের বিধি বিধানসমূহকে এমনভাবে প্রণয়ন করেছেন,যা সর্বসময়ে,সর্বযুগে সকল জাতির জন্য আধুনিক ও মানার মতো।মানুষের সাধ্যের বাইরে কোনো কিছুই আল্লাহ পাক বিধান জারি করেন নি।সুতরাং তার সমস্ত বিধি বিধান সকল কিছুই সকলের জন্য তথা ইসলাম সকলের ধর্ম।শুধু বুঝের অভাব।
না আসবেন কোনো নবী,না আসবে কোনো ফেরেশতা,এই জিম্মাদারি তো আমার আপনার সবার।এই দাওয়াত তো আমাদেরকেই দিতে হবে।ইসলাম তো সকলেরই ধর্ম।কিন্তু এই সত্য পৌছে দেয়ার জিম্মাদারি তো সকল মুসলমানের উপর।
ভাই এই অমুসলমান ভাইদের নিকট কে ছুটে যাবে?তাদেরকে জাহান্নাম থেকে জান্নাতের পথে কে আহ্বান করবে?কে দেখাবে সত্য ও সুন্দরের পথ?

এই একটি নিয়্যাতে আমাদের এই পথচলা। অনলাইনে বিভিন্নভাবে বিভিন্ন অপপ্রচারের বলি হচ্ছে আমাদেরই অনেক  ভাইবোন ।আবার অনেক অমুসলিম ভাই সত্য পথ খুঁজছেন। অনেক অমুসলিম ভাইয়ের রয়েছে ইসলাম সম্পর্কে জানার তীব্র আকাঙ্ক্ষা। আপনার/আপনাদের তৃষ্ণা মেটাতে,আপনাদের সত্যের পথ দেখাতে আমাদের  Khutbah Tv

আপনি যদি সত্য জানতে চান তাহলে আপনার জন্যই আমাদের এ কার্যক্রম ।আপনার মনের দ্বিধা,আপনার ঠোঁটের প্রান্তভাগে আটকে থাকা প্রশ্নের জবাব দিতেই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

যদি কোনো ভাইয়ের কোনো ধর্ম সম্পর্কে জানার থাকে,ইসলামই কেন একমাত্র দ্বীন জানার ইচ্ছা থাকে তবে শালীন ভাষায়,কাউকে আঘাত না করে মুহাব্বতের সাথে প্রশ্ন করুন।আমাদের সাথে প্রয়োজনে যোগাযোগ করুন।আমরা ইন শা আল্লাহ আপনার সাথে আমার ভাইয়ের মতই আকড়ে ধরবো এক আল্লাহকে ভালবেসে।আল্লাহর সৃষ্ট জীবের প্রতি কালেমার দাওয়াতের খাতিরে।

সৃষ্টিকর্তা আমাদের সকলের মঙ্গল করুন ।

shares