শুক্রবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

মাওঃ হাফিজুর রহমান সিদ্দীকির হাতে হিন্দু যুবকের ইসলাম গ্রহন ( ভিডিও)


ফটিকছড়ি সুয়াবিল ইসলামী সম্মেলনে এসে ইসলাম ধর্ম গ্রহন করলেন হারুয়ালছড়ির এক হিন্দু যুবক মাওঃ হাফিজুর রহমান সিদ্দীকি (কুয়াকাটা) হুজুরের হাতে।

মীর মাহফুজ অানাম,
সুয়াবিল ইসলামী সম্মেলন থেকে

ফটিকছড়ি উপজেলা সুয়াবিলে এক ইসলামী সম্মেলনে এসে ইসলাম ধর্ম গ্রহন করলেন এক হিন্দু ধর্মাবলম্বী যুবক। ধর্মান্তরিত হওয়া যুবকটি হারুয়ালছড়ি ধর পাড়ার সুমন (২১)। তিনি ওই এলাকার স্বপনের ছেলে। পেশায় সেলুন দোকানদার। তার নতুন নামকরণ করা হয়েছে মো.আব্দুল্লাহ। সুয়াবিল নয়াপাড়ায় বিশাল এক ইসলামী সম্মেলনে অাসা অান্তর্জাতিক বক্তা মাওলানা হাফেজুর রহমান কুয়াকাটা হুজুর তাকে কালেমা পাঠ করিয়ে ইসলাম ধর্মে ধর্মান্তরিত করেন।
অাব্দুল্লাহ ‘র সাথে একান্তভাবে অালাপ হয় এ প্রতিবেদকের সাথে। কেন তিনি ইসলাম ধর্মে ধর্মান্তরিত হলেন ? এমন প্রশ্নে তিনি জানালেন, ‘অামি মাওলানা হাফেজুর রহমান কুয়াকাটা হুজুরের বহু বয়ান শুনেছি ইউটিউবে। অামি বুঝতে পেরেছি সৃষ্টিকর্তাকে পেতে হলে ইসলাম ধর্ম ছাড়া কোন গতি নেই। পারভেছ নামক এক প্রতিবেশির সহায়তায় অামি অাজ এখানে এসে ইসলাম ধর্ম গ্রহন করলাম। অাজ থেকে অামি ইসলামের রীতিনীতি মেনে চলবো।
যুবকটি জানান, গত ছয়মাস পূর্ব থেকে সিদ্ধান্ত গ্রহন করি ইসলাম ধর্ম গ্রহন করবো। হুজুরকে অাজ সুয়াবিলে পেয়ে তাঁর হাত ধরে ইসলাম ধর্ম গ্রহন করলাম।
অাব্দুল্লাহ এখন পারভেজ নামক তার ওই প্রতিবেশির হেফাজতে থাকবেন বলে জানান ওই প্রতিবেশি পারভেজ।

Archives

December 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31