বুধবার, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

ভারতের বরেণ্য দাঈ মাওলানা কালিম সিদ্দিকী ঢাকায় আসছেন চলতি মাসের শেষের দিকে

হযরত মাওলানা কালীম সিদ্দিকী দাঃবাঃ 


ভারতের বিখ্যাত ও বরেণ্য দাঈ হজরত মাওলানা কালিম সিদ্দিকী নভেম্বরের ২৭ তারিখ বাংলাদেশে সফর করবেন বলে জানিয়েছেন দাঈ মুফতি যুবায়ের আহমদ। দেশের বিভিন্ন অঞ্চলে সফর করে ৩ ডিসেম্বর ফিরে যাবেন।

মাওলানা কালিম সিদ্দিকী দাঃবাঃ এর সাথে ঢাকার মান্ডা দাওয়াহ ইনস্টিটিউটের পরিচালক মুফতি যুবায়ের আহমদ  বর্তমানে মালায়শিয়া সফরে রয়েছেন।  সেখানে শায়েখের কাছে আমভাবে অমুসলিমদের মাঝে দাওয়াতি আলোচনা এবং এখানে দাওয়াতি কাজে নিয়োজিত দাঈদের প্রশিক্ষণমূলক পথনির্দেশনার জন্য বাংলাদেশ সফরের আবেদন জানালে তিনি সম্মতি ব্যক্ত করেন।

ভারতে হাজার হাজার অমুসলিম বিভিন্ন সময় শায়েখ কালিম সিদ্দিকীর আলোচনা ও মেহনতের বদৌলতে ইসলাম গ্রহণ করেন। বাবরি মসজিদ ধ্বংসের কাজে জড়িতসহ বিভিন্নভাবে মুসলমানদের ওপর নির্যাতনকারী বহু অমুসলিমও তার হাতে ইসলাম গ্রহণ করেন। এমনকি ইসলাম গ্রহণ পরবর্তী সময়ে তারা ইসলামের জন্য দাওয়াতি কাজে নিজেদের নিযুক্ত করেন।

জানা গেছে, এবারের সফরে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় দাঈ কালিম সিদ্দিকী দাঃবাঃ সফর করবেন। মুসলিম-অমুসলিমদের সাধারণ সমাগমে দাওয়াতি বক্তব্য দেওয়ার পাশাপাশি এ দেশে দাওয়াতি কাজে আগ্রহী ও নিযুক্ত আলেম-ওলামার উদ্দেশে প্রশিক্ষণমূলক বক্তব্যও দেবেন। শায়েখ কালিম সিদ্দিকী সফরে আসার আগেই সফরসূচি সাজানো হবে। সংশ্লিষ্টদের মধ্যে সেটি জানিয়ে দেওয়া হবে

বিঃদ্রঃ সফরের সকল বয়ান সহ অমুসলিমদের দাওয়াহ বিষায়ক সকল কার্যক্রম আমাদের Khutbah Tv ইউটিউব চ্যানেলে পাওয়া যাবে । সাবস্ক্রাইব করে সাথেই থাকুন ।

Archives

August 2021
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
%d bloggers like this: