রবিবার, ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী

মানবতার মুক্তির লক্ষ্যই আমাদের একমাত্র উদ্দেশ্য। সারা পৃথিবীর সকল মানুষ চলে আসুক হেদায়াতের ছায়াতলে। আপন রবকে চিনতে শিখুক ও জানতে পারুক এটাই আমাদের চাওয়া।

Khutba TV একটি অলাভজনক, অরাজনৈতিক, সত্যের বাহক এবং পূর্ণত মানবকল্যাণে নিবেদিত সেবামূলক প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠান মানবতার শিক্ষক, মানুষের মুক্তি ও শান্তির দূত মহানবী হযরত মুহাম্মদ ﷺ -এর পদাঙ্ক অনুসরণ করে মহান আল্লাহ পাকের মনোনীত দ্বীনকে দুনিয়ার সকলের কাছে পৌঁছে দিতে বদ্ধপরিকর।

আর্তমানবতার সেবা, সমাজ সংস্কার, নওমুসলিমদের আশ্রয় ও পূনর্বাস (দ্বীনি ইলম শিক্ষাদান ও যোগ্যতা অনুযায়ী কর্মসংস্থান তৈরি, বিবাহ ও আর্থসামাজিক উন্নয়ন), ইসলামী তমদ্দুনের প্রসার ও আধুনিক প্রচারমাধ্যম ব্যবহার করে মানুষকে মহান আল্লাহর আনুগত্য ও তাঁর রাসূলের অনুকরণে সত্য ও শান্তির পথে আহবান জানাতে একটি আদর্শ কল্যাণসমাজ বিনির্মাণে যথাশক্তি প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

উপমহাদেশের নন্দিত ইসলামিক চিন্তাবীদ, দাঈ, লেখক ও সংস্কারক মাওলানা কালীম সিদ্দিকী (হাফিঃ) এর দাওয়াতের নীতি ও পদ্ধতি অনুস্মরণ করে বাংলাদেশের প্রখ্যাত দাঈ মুফতি যুবায়ের আহমাদ (হাফিঃ) এর পরামর্শ ও প্রত্যক্ষ সহযোগীতায় আমরা সার্বিক কর্মকান্ড পরিচালনা করে থাকি। এই মহৎ কার্যক্রম আরো বিস্তৃত ও গতিশীল করে সারা দুনিয়ায় ছড়িয়ে দিতে চায় Khutbah TV। সকলের পরামর্শ, উপদেশ, সহযোগিতা ও ভালবাসা আমাদের চলার পথে একান্ত কাম্য।

shares