শুক্রবার, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জিলহজ, ১৪৪২ হিজরি

মাজারপূজারীরা ইসলাম ধ্বংসের পরিকল্পনায় আদাজল খেয়ে মাঠে নেমেছে: মাওলানা ওলিপুরী


আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাচ্ছিরে কুরআন, ওলামায়ে দেওবন্দের ভাষ্যকার মাওলানা নুরুল ইসলাম ওলিপুরী বলেছেন, মাজার পূজারিরা মুশরিক, সরলমনা মুসলমানের ঈমান-আকিদা ধংসের ষড়যন্ত্রে ইহুদ-নাসারাদের পা চাটা গোলামরা আজ ইসলামের সাইনবোর্ড গলায় বেধে ইসলাম ধ্বংসের পরিকল্পনায় আদাজল খেয়ে মাঠে নেমেছে। ভন্ডদের লীড দিচ্ছে সমাজের একশ্রেণীর শিক্ষিত শয়তানের দল। যার নেপথ্যে ঘটেছে সিলেটের জৈন্তাপুরের ঘটনা। শহীদ হয়েছে মুজাম্মিল নামের এক মাদরাসা ছাত্র।

তিনি সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে খাদিমুল কুরআন পরিষদ আয়োজিত তিন দিন ব্যাপী তাফসির মাহফিলের ২য় দিনে এসব কথা বলেন।

মাওলানা ওলিপুরী আরও বলেন, ইসলামে আল্লাহ তায়ালার একত্ববাদে বিশ্বাসের নাম তাওহিদ। অর্থাৎ এই বিশ্বাস অন্তরে বদ্ধমূল রাখা যে, আল্লাহ হলেন এই সৃষ্টিজগতের একচ্ছত্র মালিক, সৃষ্টিকর্তা, প্রতিপালনকারী এবং রক্ষণাবেক্ষণকারী। আমাদের জীবন ও ধন-সম্পদের মালিক আমরা নই, প্রকৃত মালিক আল্লাহ রাব্বুল আলামিন। তিনি এগুলো আমাদের ক্ষণিকের জন্য ব্যবহার করতে দিয়েছেন।

খলিফায়ে মাদানী আল্লামা শায়খ আব্দুল মোমিন ইমামবাড়ি ও রেঙ্গা মাদরাসার মুহতামিম মুহিউল ইসলাম বুরহানের সভাপতিত্বে ও পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা আবুল হাসান ফয়সলের পরিচালনায় মহাগ্রন্থ আল কুরআন থেকে তাফসির পেশ করেন মাওলানা মনজুরুল ইসলাম আফিন্দী ঢাকা, দরগাহ মাদরাসার মুহাদ্দিস মাওলানা সালেহ আহমদ জকিগঞ্জী। উপস্থিত ছিলেন জামেয়া নূরীয়া ভার্থখলার প্রিন্সিপাল হাফিজ মাওলানা মজদুদ্দিন আহমদ।

আগামীকাল শুক্রবার শেষ দিন তাফসীর পেশ করবেন আল্লামা হাফিজ তাফাজ্জুল হক হবিগঞ্জী, মাওলানা মাহমুদুল হাসান- যাত্রাবাড়ি ঢাকা, মাওলানা সাজিদুর রহমান- বি-বাড়িয়া, মাওলানা আযহার আলী আনওয়ার শাহ কিশোরগঞ্জ, মাওলানা নূরুল ইসলাম খান সুনামগঞ্জি। বাদ এশা তাফসীর পেশ করবেন আল্লামা নূরুল ইসলাম ওলিপুরী।

Archives

July 2021
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
%d bloggers like this: